আড়াইঘণ্টার অভিযানে জঙ্গি বা বিস্ফোরক পায়নি পুলিশ

প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ১৯:১৭

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার কর্নেল হাট সিডিএ আবাসিক এলাকার এক নম্বর সড়কে অবিস্থিত একটি বাড়ি ও উত্তর কাট্টলি এলাকার ইশান মহাজন সড়কে অবস্থিত আরও একটি বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ।

তবে আড়াইঘণ্টার অভিযানে জঙ্গি বা বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া যায়নি। সীতাকুণ্ডের নামারবাজার এলাকার সাধনকুটির নামে বাড়ির জঙ্গি আস্তানা থেকে আটক দুই জঙ্গির মধ্যে মহিলা জঙ্গি পুলিশকে জিজ্ঞাসাবাদে বলেন, আকবর শাহ থানা এলাকায় তাদের আরও সঙ্গীরা অবস্থান করছেন। এই তথ্যের ভিত্তিতে এই তল্লাশি চালায় পুলিশ।

২০ মার্চ (সোমবার) বিকেল পৌনে চারটা থেকে দুটি বাড়ি ঘিরে এই তল্লাশি শুরু করে পুলিশের বিভিন্ন টিম। সন্ধ্যা সোয়া ছয়টায় তারা তল্লাশি শেষ করেন।

এর মধ্যে একটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে পাঁচ কিলোমিটার দূরে সিডিএ আবাসিক এলাকার প্রভাতি শিক্ষা নিকেতনের পাশে অবস্থিত এবং অন্য বাড়িটি মহাসড়ক থেকে দুই কিলোমিটার দূরে উত্তর কাট্টলি এলাকার ইশান মহাজন সড়কে অবস্থিত।

পুলিশ সূত্র জানায়, ইশান মহাজন সড়কে অবস্থিত পাঁচতলা বাড়িটি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাবেক জিএম ঋশি সাহার মালিকানাধীন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এখানে দুটি জঙ্গি আস্তানা আছে এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাতে এসেছি।আমরা তল্লাশি চালিয়েছি। তবে এরকম কিছু পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত