বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ১৭ মার্চ ২০১৭, ১৩:২২

জাগরণীয়া ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক বাক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৬ মার্চ (বৃহস্পতিবার) সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের সিংগাইর পুনতাইর গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শরিফুল ইসলাম ওই গ্রামের আবুল হোসেনের ছেলে।

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় তার মা বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। ওই কিশোরীকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিবন্ধী ওই কিশোরী মহিমাগঞ্জ বাজারে একটি বাড়িতে কাজ করতো। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। একই সঙ্গে ওই বাড়িতে কাজ করতে থাকা রাজমিস্ত্রি জাকিরুলকেও খুজে পাওয়া যাচ্ছিলো না। বুধবার বিকালে মহিমাগঞ্জ বাজারের এক দোকানদারের কাছে অসুস্থ অবস্থায় আসে ওই কিশোরী। পরে ওই দোকানি বিষয়টি কিশোরীর বাবা-মাকে জানালে তারা তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় কিশোরীর মা থানায় অভিযোগ দিলে পুলিশ জাকিরুলের সহযোগী শরিফুলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া অভিযুক্ত জাকিরুলকে গ্রেপ্তার করতেও চেষ্টা করা হচ্ছে। ওই কিশোরীকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত