মির্জাপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ : ০২ মার্চ ২০১৭, ১৬:৫৭

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরে পারিবারিক কলহের জের ধরে সুবর্ণা মণ্ডল (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে। সুবর্ণার ৫ ও ২ বছরের দুটি মেয়ে রয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে মির্জাপুর থানা পুলিশ নিহতের মরদেহ কুমুদিনী হাসপাতালের মর্গ থেকে উদ্ধার করেছে। 

নিহত সুবর্ণা মণ্ডলের স্বজনরা জানান, প্রায় ৯ বছর আগে উপজেলার বানাইল ইউনিয়নের মাঝুলিয়া গ্রামের পরেশের মেয়ে সুবর্ণার সঙ্গে একই উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি কোদালকাটা গ্রামের মঈন মণ্ডলের ছেলে বিনত মণ্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় সুবর্ণাকে তার স্বামী, ভাসুর মানিক মণ্ডল ও ভাসুরের স্ত্রী নমিতা সরকার শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। এ নিয়ে গ্রামবাসী ওই পরিবারের সদস্যদের নিয়ে একাধিকবার সালিশ বৈঠকও করেন। 

স্বজনরা অভিযোগ করে জানান, সুবর্ণাকে বুধবার (১ মার্চ) দিবাগত রাতে পিটিয়ে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন শ্বশুরবাড়ির লোকজন। 

খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

সুবর্ণার বাবা পরেশ ও বড় ভাই অমল বলেন, ধনাঢ্য পরিবারে বিয়ে হওয়ার পর থেকে সুবর্ণার ওপর তারা বিভিন্নভাবে অত্যাচার-নির্যাতন করতেন। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল হোসেন জানান, মৃতদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত