সিংড়ায় শ্লীলতাহানির শিকার কলেজছাত্রী

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৭, ১৮:১৬

জাগরণীয়া ডেস্ক

নাটোরের সিংড়া উপজেলার একটি কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিতে গিয়ে শ্লীলতাহানির শিকার হয়েছেন এক কলেজছাত্রী। 

৩০ জানুয়ারি (সোমবার) উপজেলার তাজপুর ইউনিয়নের তিনভিটা হিয়াতপুর কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে এ ঘটনা ঘটে। ওই কলেজছাত্রীর ভাই রাত ৯টার দিকে এ বিষয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সিংড়া থানার পরিদর্শক (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, রাতে এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত করতে উপ-পরিদর্শক (এসআই) খাইরুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে। এরইমধ্যে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি ঘটনার বর্ণনা দিয়ে বলেন, ওই ছাত্রী তার মাকে নিয়ে তিনভিটা হিয়াতপুর কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিতে যান। সেখানে ওই কেন্দ্রের পরিচালনা কমিটির সদস্য মাহাবুর রহমানের সহযোগিতায় তিনভিটা গ্রামের সিদ্দিক প্রামাণিকের ছেলে সেলিম ও নজু ফকিরের ছেলে শামীম ফকির ওই ছাত্রীর মাকে বের করে দিয়ে ভেতর থেকে দরজা আটকে দেন। পরে সেলিম ওই ছাত্রীর ওড়না কেড়ে নিয়ে তার মুখ বেঁধে শ্লীলতাহানি করেন। 

এসময় মেয়েটির মা বাইরে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করেন। লোকজনের ধাওয়ার মুখে ওই বখাটেরা পালিয়ে যায়। 

কলেজছাত্রীর ভাই জানান, সেলিম অনেক আগে থেকেই তার বোনকে উত্যক্ত করতো।

এ বিষয়ে সিংড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদেকুর রহমান জানান, তিনি মেয়েটির মুখে ঘটনা জেনেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগের পরামর্শ দেওয়া হয়েছে। পুলিশকে এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত