সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০১৭, ১৩:৪৩

জাগরণীয়া ডেস্ক

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছে। আহত হয়েছে বাবা। ঘটনাস্থলে থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন জয়ন্তী রানী (৩০) ও তাঁর ছেলে নারায়ণ (২)। জয়ন্তী পঞ্চগড় বোদা উপজেলার ব্যাঙহারি বনগ্রাম ইউনিয়নের পুঁটিমারি গ্রামের শীতেন্দ্রনাথের (৪০) স্ত্রী।

পঞ্চগড় সদর থানার এসআই সাজু মিয়া জানান, ২৩ জানুয়ারি (সোমবার) রাত সাড়ে ১০টায় তেঁতুলিয়া-বাংলাবান্ধা সড়কের সাড়ে নয় মাইল এলাকায় এ ঘটনা ঘটে।

এসআই সাজু বলেন, শীতেন্দ্রনাথ পল্লী দারিদ্র্য বিমোচন প্রকল্পে তেঁতুলিয়ায় চাকরি করেন। তিনি সোমবার রাতে সপরিবার বাড়ি থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন।রাতে কোন এক সময় সম্ভবত কোনো ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

বস্তুত কখন, কী ঘটেছে পুলিশ সেসব তদন্ত করছে বলে জানান এসআই সাজু।

পঞ্চগড় সদর হাসপাতালের চিকিৎসক রাজিউল করিম জানান, শিশুটির গায়ে আঘাতের চিহ্ন ও রক্ত দেখা গেছে। নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না।

হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মরিয়ম বেগম জানান, শীতেন্দ্রনাথকে অচেতন অবস্থায় ভর্তি করা হয়। ২৪ জানুয়ারি (মঙ্গলবার) সকালেও তার জ্ঞান না ফেরায় স্বজনরা রংপুর মেডিকেল কলেজ হাতপাতালে নিয়ে যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত