ছাগলের প্রাণ বাঁচাতে গৃহবধূর মৃত্যু

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৭, ১৬:২৮

জাগরণীয়া ডেস্ক

পাবনার চাটমোহরে ছাগল বাঁচাতে গিয়ে রাহেলা খাতুন (৪৯) নামে এক গৃহবধূর অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। মৃত রাহেলা খাতুন দোলং পশ্চিমপাড়া মহল্লার গোলজার হোসেনের স্ত্রী।

পৌর সদরের দোলং মহল্লায় ২১ জানুয়ারি (শনিবার) রাত সাড়ে ১০টার সময় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে টিনের ঘর, রান্না ঘর, ৩টি ছাগল, ঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে যায়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল হক সরকার জানান, ঘটনার সময় দোলং পশ্চিমপাড়ার বাসিন্দা গোলজার হোসেনের রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে মূহুর্তের মধ্যে আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। এ সময় গোলজারের স্ত্রী রাহেলা খাতুন তার বসতঘরে থাকা ৪টি ছাগল বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের শিখা শরীরে লেগে তিনি অগ্নিদগ্ধ হন। পরে অগ্নিদগ্ধ রাহেলাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে আশপাশের লোকজন অনেক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। কিন্তু ওই বাড়িতে যাবার কোনো রাস্তা না থাকায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে পারেনি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ গোলজারের হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সহিদুল ইসলাম নগদ ২ হাজার টাকা, ৫টি কম্বল তুলে দেন। এছাড়া কাউন্সিলর সাদেক আকন্দ ১ বস্তা চাউল প্রদান করেন। মৃত রাহেলার নবম শ্রেণি পড়ুয়া একটি মেয়ে রয়েছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত