‘নারায়ণগঞ্জবাসী উন্নয়নের গুরুত্ব বুঝেছে’

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৬, ০৩:৪৬

জাগরণীয়া ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে; তাহলে উন্নয়নও অব্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছেন। তাই আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে পুনর্নির্বাচিত করার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের জনগণ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছেন।

২৩ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় গণভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

আইভী প্রধানমন্ত্রীর হাতে ফুলের তৈরি নৌকা তুলে দিয়ে তাকে অভিনন্দন জানান। এসময় আইভীকে জড়িয়ে ধরেন শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীকে‍ উদ্দেশ্য করে আইভী বলেন, ‘আমি আপনার স্নেহে সব সময় থাকতে চাই।’

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন নিয়ে এতদিন যে অভিযোগ করত; তার একটা উপযুক্ত জবাব নারায়ণগঞ্জবাসী দিয়ে দিয়েছে। আমার একটাই নির্দেশ ছিল- নির্বাচন হতে হবে শান্তিপুর্ণ, অবাধ ও সুষ্ঠু। সাধারণ মানুষ যেন ভোটটা সঠিকভাবে দিতে পারে।

তিনি বলেন, ‘নির্বাচন যে সুষ্ঠু করা যায়, তা আওয়ামী লীগ সরকার দেখিয়েছে। আমাদের আমলে প্রতিটি নির্বাচনই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হয়েছে। জনগণ যাকে ভোট দিয়েছে; তারাই জয়ী হয়েছেন।’ তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে দায়িত্ব পালনরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সবাইকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ৭৯ হাজার ৫৬৭ ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন। ১৭৪টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট। নির্বাচনে মোট দুই লাখ ৮৮ হাজার ৬২টি বৈধ ভোট পড়েছে। প্রদত্ত ভোটের হার হলো ৬২ দশমিক ৩৩ ভাগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত