‘নারায়ণগঞ্জের প্রভাব পড়বে সারা দেশেই’

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৬, ০৩:৪৪

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দ্বিতীয় মেয়াদে নব নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নাসিক নির্বাচনের প্রভাব সারাদেশেই পড়বে। নারায়ণগঞ্জবাসী এই নির্বাচনের মাধ্যমে উদাহরণ সৃষ্টি করেছে।

আইভী বলেন, ‘আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই প্রকাশের ভাষা আমার জানা নেই। আমি কোনো দিন চিন্তাও করি নাই মাননীয় নেত্রী আমাকে নৌকা দেবেন। কিন্তু তিনি দিয়েছেন এবং নারায়ণগঞ্জের মানুষ সেই আস্থা ও বিশ্বাস রেখেছে।' আইভী বলেন, ‘নিরপেক্ষ নির্বাচনের কারণেই নৌকার বিজয় হয়েছে।’

ভোটে জেতার ২৩ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় গণভবনে আসেন আইভী। তিনি শেখ হাসিনাকে একটি ফুলের নৌকা তুলে দেন। প্রধানমন্ত্রী এ সময় আইভীকে জড়িয়ে ধরে আদর করেন। পরে আইভীও শেখ হাসিনাকে সালাম করেন। এরপর আইভীর নিয়ে আসা মিষ্টি খান প্রধানমন্ত্রী। 

নাসিক নির্বাচনে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান আইভী। এ সময় তিনি শীতলক্ষ্যা নদীর ওপর সেতু নির্মাণসহ নারায়ণগঞ্জের কিছু দাবিও তুলে ধরেন নবনির্বাচিত মেয়র। বলেন, তিনি আশা করছেন, নারায়ণগঞ্জের প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি থাকবে।

ভোটের ফল ঘোষণার পর পর আইভী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযোদ্ধাদেরকে উৎসর্গ করেন। সেই কথাই গণভবনে আবার তুলে ধরেন তিনি।

প্রধানমন্ত্রীকে‍ উদ্দেশ্য করে আইভী বলেন, ‘আমি আপনার স্নেহে সব সময় থাকতে চাই।’

প্রসঙ্গত, ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ৭৯ হাজার ৫৬৭ ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন। ১৭৪টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট। নির্বাচনে মোট দুই লাখ ৮৮ হাজার ৬২টি বৈধ ভোট পড়েছে। প্রদত্ত ভোটের হার হলো ৬২ দশমিক ৩৩ ভাগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত