গাজীপুরে প্যারেন্টিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৬, ২৩:৫৫

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক পরিচলিত এবং ইনস্টিটিউট অব চাইল্ড এন্ড হিউম্যান ডেভেলপমেন্ট (আইসিএইচডি) কর্তৃক বাস্তবায়িত “শিশুর লালন-পালন (প্যারেন্টিং) বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা” উদ্বোধন করা হয়েছে। জেলা পরিষদের প্রশিক্ষণ কক্ষে ২০ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় ৩দিন ব্যাপী প্রারম্ভিক মেধাবিকাশ দক্ষতা বৃদ্ধি কর্মসূচীর অধীনে এই কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা কে.এম রাহাতুল ইসলাম। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা আয়েশা আক্তার, ইনস্টিটিউট অব চাইল্ড এন্ড হিউম্যান ডেভেলপমেন্টের (আইসিএইচডি) নির্বাহী পরিচালক মাহমুদা আকতার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন প্রমুখ। 

শিশুর প্রারম্ভিক মেধা ও সার্বিক বিকাশ সমন্ধে মাঠ পর্যায়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিজ্ঞান ভিত্তিক জ্ঞান ও সচেতনা বৃদ্ধির মাধ্যমে শিশুর প্রারম্ভিক যত্ন ও বিকাশের সমন্বিত নীতি বাস্তবায়ায়নে সহায়তা ও অন্যান্য বিষয়ে প্রশিক্ষণ দেন ইনস্টিটিউট অব চাইল্ড এন্ড হিউম্যান ডেভেলপমেন্টের (আইসিএইচডি) শিশু বিকাশ বিষয়ক বিশেষজ্ঞ মোঃ মোশাররফ হোসেন ও শাহনাজ পারভীন ডেইজি।

প্রশিক্ষণ কর্মশালায় গাজীপুর সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর ও কর্মকর্তাসহ ২৫জন উপস্থিত ছিলেন। ২২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ প্রদানের মধ্য দিয়ে কর্মশালা শেষ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত