ফেনীতে নারীসহ তিন অপহরণকারী আটক

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৬, ১৮:৩৯

জাগরণীয়া ডেস্ক

এক নারীসহ ফেনীতে তিন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) ভোরে ফেনী শহরের হাজারী রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সোনাগাজীর চর কৃঞ্চজয় (আমিরাবাদ) গ্রামের ফকরুল ইসলামের মেয়ে ফারজানা আক্তার (২২), ফেনী সদর উপজেলার চরসাহাভিখারী গ্রামের মো.ইসমাইল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (২৭) ও শর্শদির চোচনা গ্রামের মিয়াজি বাড়ির মো.রিয়াজ হোসেন (২৭)।

র‌্যাব জানায়, বুধবার সকালে সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামের আবুল ফয়েজ খন্দকারকে (৬৫) ফেনী রেজিস্ট্রি অফিসে যাওয়ার পথে উত্তর চাড়িপুর এলাকা থেকে অপহরণ করা হয়। এরপর অপহরণকারীরা ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা অভিযান চালিয়ে ফেনী শহরের হাজারী রোডের আদালত এলাকা থেকে এক নারীসহ তিন অপহরণকারীকে আটক করে।

অপহরণকারীরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, ইতিপূর্বে তারা বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে মানুষকে আটক রেখে আপত্তিকর ছবি উঠিয়ে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায় করেছে।

র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়েত জামিল ফাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত