স্কুলছাত্রীকে গণধর্ষণ, আত্মহত্যার চেষ্টা

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৬, ১৬:৪৮

জাগরণীয়া ডেস্ক

মাদারীপুরের কালকিনির গোপালপুর এলাকায় গণধর্ষণের শিকার হয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছে।দুর্ঘটনার পর পরেই মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার সুত্র জানায়, পূর্বপুয়ালী গ্রামের এক চটপটি বিক্রেতার ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে সোমবার রাতে প্রকৃতির ডাকে সারা দিতে তার বঘরের পেছনে যায়। এসময় ওঁৎ পেতে থাকা ওই এলাকার ফোরকান, মনির, লালন ও আসাদ নামের চার যুবক মিলে ওই স্কুলছাত্রীকে জোরপুর্বক পালাক্রমে ধর্ষণ করে। 

এ ঘটনায় ধর্ষিতা স্কুলছাত্রী লজ্জায় ও ক্ষোভে ডিজেল পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ঘটনা ফাঁস হলে এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। 

ধর্ষণের শিকার কিশোরীর বাবা বলেন, বাড়িতে মেয়েকে একা রেখে রাতে আমি চটপটি বিক্রি করতে যাই। এবং আমার স্ত্রী বরিশাল ডাক্তার দেখাতে যায়। এ সুযোগে আমার মেয়েকে খালি বাড়ি পেয়ে গণধর্ষণ করা হয়। সে নিজের প্রতি লজ্জায় ও ঘৃণায় আত্মহত্যার চেষ্টা করেছে। 

এঘটনায় তিনি ধর্ষকদের গ্রেপ্তার ও বিচার দাবি জানান। 

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এ বিষয় থানায় একটি মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে এই মামলা দায়ের করেছেন। 

আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকেই আসামিরা এলাকা ছেড়ে পালিয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত