ছাত্রীকে শ্লীলতাহানি, বখাটেকে ছেড়ে দিল পুলিশ

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৬, ১০:৩২

জাগরণীয়া ডেস্ক

বরগুনার বামনা আসমাতুন্নেসা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রে ঢুকে শিক্ষার্থীকে শ্লীলতাহানি করেছে সাদ্দাম হোসেন (২০) নামে এক বখাটে। ১৭ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে এ ঘটনা ঘটে।  

বখাটে সাদ্দাম উপজেলা সদরের পশ্চিম সফিপুর গ্রামের মো. আয়নাল হকের ছেলে। পুলিশ তাৎক্ষণিক সাদ্দামকে আটক করলেও পরে ছেড়ে দিয়েছে।  

স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ৯টার পর বহিরাগত বখাটে সাদ্দাম ওই কক্ষে প্রবেশ করে তাকে শ্লীলতাহানি করে। তখন কক্ষে অবস্থানরত অন্য পরীক্ষার্থীরা কেন্দ্রে দায়িত্বরত পুলিশকে জানালে সাদ্দামকে আটক করা হয়। কিন্তু কিছুক্ষণ পরেই তাকে ছেড়ে দেয় পুলিশ। ওই পরীক্ষার্থী জানায়, ৩-৪ দিনে ধরে পরীক্ষা শুরুর আগে ও পরে বখাটে সাদ্দাম তাকে উত্ত্যক্ত করে আসছে।   

খোলপটুয়া আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন জানান, বখাটে সাদ্দাম বুধবারও পরীক্ষা শেষে কেন্দ্রের সামনেই ওই ছাত্রীকে শ্লীলতাহানি করে। বৃহস্পতিবার পরীক্ষা কেন্দ্রে সে একই কাজ করেছে। কিন্তু পুলিশ তাকে আটক করে ছেড়ে দিয়েছে।  

প্রধান শিক্ষক জানান, আমার ছাত্রী জেএসসি পরীক্ষার্থী সাবরিয়া আক্তারকেও অপহরণের হুমকি দিয়েছে সাদ্দাম। 

বামনা থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, আমরা লিখিত কোনো অভিযোগ পায়নি।  

বামনা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনির হোসেন হাওলাদার জানান, বিষয়টি  শুনেছি। তবে পরীক্ষা কেন্দ্র, ওই বিদ্যালয় কর্তৃপক্ষ, ছাত্রী কিংবা অভিভাবকের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত