স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িবহরের চাপায় আহত ৬

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৬, ১৬:১৯

জাগরণীয়া ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িবহরের চাপায় যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়ায় ছয়জন পথচারী আহত হয়েছেন। এদের মধ্যে দুই নারীর অবস্থা আশঙ্কাজনক।

খুলনা যাওয়ার পথে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- অভয়নগর উপজেলার দিঘিরপাড়া এলাকার তানজিরা (৫০) ও আসমা (৪৫), খুলনার দৌলতপুর উপজেলার পাবলা এলাকার ধীরেন্দ্রনাথ দত্ত (৪৮), অভয়নগরের শংকরপাশা এলাকার সোনিয়া (২৪)। গুরুতর আহত অপর দুই নারীর পরিচয় জানা যায়নি।

আহতদের খুলনা মেডিকেল ও অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, "সকাল সাড়ে ১০টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়ি বহর খুলনায় যাচ্ছিল। গাড়িবহর নওয়াপাড়ার নূরবাগ এলাকায় পৌঁছালে একটি গাড়ি ছয় পথচারীকে চাপা দেয়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও ৬জনই আহত হয়। এর মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদের উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে এক ঘণ্টা বিক্ষোভ করেছে"।

তবে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, "স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়ি বহর নয় অন্য একটি গাড়িচাপায় পথচারীরা আহত হয়েছেন। বিক্ষুব্ধরা সড়ক অবরোধ প্রত্যাহার করে নিয়েছে"।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত