থানায় নারী কনস্টেবলের ঝুলন্ত লাশ, সহকর্মী আটক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৬, ১৪:৪৮

জাগরণীয়া ডেস্ক

বুধবার বিকালে ঢাকার আশুলিয়া থানা ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে এক নারী কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় চিরকুটের ভিত্তিতে তার এক পুরুষ সহকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক মহসিনুল কাদির জানান, মৃত সাবিনা ইয়াসমিন (২৫) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সাপানীয়া গ্রামের হজরত আলী হজ্জা মিয়ার মেয়ে। পাঁচ বছর আগে তিনি পুলিশে যোগ দেন।

বুধবার বিকালে ওসি বলেন, গত ২৯ জানুয়ারি আশুলিয়া থানায় যোগ দেন সাবিনা। থানা ভবনের দ্বিতীয় তলায় অন্য নারী কনস্টেবলদের সঙ্গে থাকতেন। বুধবার সকালে থানায় ডিউটিতেও এসেছিলেন।পরে দুপুরে জানতে পারি ফ্যানের সঙ্গে গলায় ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন সাবিনা। বিকাল সোয়া ৪টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিকোশ চন্দ্র বিশ্বাসের উপস্থিতিতে লাশটি ওই কক্ষ হতে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।”

ওসি আরও বলেন, পুলিশ সাবিনার কক্ষ তল্লাশি করে একটি ডায়েরি উদ্ধার করেছে। সেখানে কনস্টেবল জিয়ার কথা উল্লেখ রয়েছে। তবে সেখানে কী লেখা রয়েছে তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।

এরপর বুধবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুরের কালিয়াকৈর থেকে জিয়াউর রহমান জিয়া নামের এই কনেস্টবলকে আটক করা হয় বলে জানান আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির।

ওসি কাদির বলেন, সাবিনা এক সুইসাইড নোটে আত্মহত্যার কারণ হিসেবে পুলিশ সদস্য জিয়াউর রহমানের প্রতারণাকে দায়ী করেন। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত