মাদারীপুরে দুই স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যায় আরেকজন গ্রেপ্তার

প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৬, ১৯:১৫

জাগরণীয়া ডেস্ক

২০১৫ সালের আগস্ট মাসে মাদারীপুরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে হত্যা মামলায় সজীব হাওলদার (২২) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুর ২টায় মস্তফাপুর থেকে গ্রেপ্তার করা হয় তাকে। সজীব একই এলাকার মাওলা হাওলাদারের ছেলে। ঘটনার পর থেকে পলাতক ছিল সজীব।    

মাদারীপুর জেলার সিআইডি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম সজীবের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্বের গ্রেপ্তারকৃত আসামিদের জবানবন্দির ভিত্তিতে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে সজীবকে। বাকিদেরও ধরার অভিযান অব্যাহত আছে।  

গত বছরের ১৩ আগস্ট স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাদারীপুরের মস্তফাপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী সুমাইয়া আক্তার ও হ্যাপী আক্তারকে অপহরণ করে দুর্বৃত্তরা। তাদের পরিবারের অভিযোগ, দুর্বৃত্তরা ধর্ষণ শেষে বিষ খাইয়ে হত্যা করে সুমাইয়া ও হ্যাপীকে।      

এ ঘটনায় প্রথমে সদর থানায় একটি হত্যা মামলা ও পরে মাদারীপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুন্যাল আদালতে ধর্ষণ শেষে বিষ খাইয়ে হত্যা মামলা দায়ের করা হয়। চাঞ্চল্যকর এ হত্যায় প্রথমে তদন্ত শুরু করে পুলিশ। এর কিছুদিন পরে অধিকতর তদন্তের দায়িত্ব পায় সিআইডি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত