বাবাকে ডেকেছেন খাদিজা

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৬, ১২:৪৭

জাগরণীয়া ডেস্ক

গত দুদিন ধরে অস্পষ্ট আওয়াজ করলেও মঙ্গলবার 'আব্বা' বলে ডেকেছেন রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস। এমনটাই জানিয়েছেন খাদিজার বাবা মাশুক মিয়া।

মঙ্গলবার বিকালে খাদিজাকে দেখতে যান তার বাবা মাশুক মিয়া। তখন খাদিজা খুব জোরে কথা বলতে না পারলেও আস্তে আওয়াজ করে নড়ে ওঠেন, আব্বা বলে খুব আস্তে ডেকে ওঠেন। 

মঙ্গলবার রাতে মাশুক মিয়া বলেন, "দুই দিন ধরে গোঙ্গানি দিয়ে আওয়াজ করছিল। তবে আমাদের সব সময় চিনতে পারছে না। তাকে দেখে কখনও মনে হয় চিনতে পারছে, কখনও মনে হয় পারছে না"।

মাশুক মিয়া বলেন, "খুব আস্তে বাবা বলেছে, আবার আব্বাও বলেছে। তার মায়ের দিকে তাকিয়ে ছিল, তবে তাকে ডাকেনি। কখনও অস্পষ্ট শব্দ করছে"।

এদিকে স্কয়ার হাসপাতালের চিকিৎসক এ এম রেজাউস সাত্তার বলেন, "খাদিজার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। এ সপ্তাহে শারীরিক অবস্থা আরও উন্নতি হলে তাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়া যেতে পারে"।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে পরীক্ষা দিয়ে বের হবার পর সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে নৃশংসভাবে কোপায় বদরুল আলম নামে শাবিপ্রবি ছাত্রলীগের এক নেতা। চাপাতির আঘাতে গুরুতর আহত নর্গিসকে প্রথমে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ৪ অক্টোবর ভোরে রাজধানীর স্কয়ার হাসপাতালে আনা হয়। ওই দিনই নার্গিসের অস্ত্রোপচার করা হয়। সর্বশেষ গত সোমবার তার ডান হাতেও অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

এদিকে ঘাতক বদরুল এই ব্যাপারে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত