খাদিজার পর এবার তাহমিনা!

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৬, ১৬:৪৩

জাগরণীয়া ডেস্ক

সিলেটে খাদিজার ওপর হামলা রেশ কাটতে না কাটতেই এবার মুন্সীগঞ্জের সিরাজদীখানে এক দশম শ্রেণির ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের হামলায় মারাত্মক আহত এই স্কুলছাত্রী হলেন তাহমিনা আক্তার (১৫)।

তাহমিনা সিরাজদীখান উপজেলার চোরমর্দন এলাকার তফিজউদ্দিনের মেয়ে এবং রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। 

সহপাঠীরা মাধ্যমিকের (এসএসসি) নির্বাচনীতে বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষায় অংশ নিলেও তাহমিনা এখন যন্ত্রণায় কাতরাচ্ছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে।

জানাগেছে, মঙ্গলবার বাংলা প্রথম পত্র পরীক্ষা শেষে নিজ বাড়ির আঙিনায় তাহমিনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। আজ বুধবার (১৯ অক্টোবর) অংশ নিতে পারেনি।

ছাত্রীর ভাই মো. জসিমউদ্দিন জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আজ বুধবার (১৯ অক্টোবর) ভোরে জ্ঞান ফিরেছে তাহমিনার। কথাও বলেছে। মাথায় কোপ লাগার ফলে রক্তক্ষরণ হয়। এ জন্য বুধবার সকালে সিটিস্ক্যান করতে তাহমিনাকে রাজধানীর ধানমণ্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, তাহমিনার বাবা তফিজউদ্দিন অজ্ঞাতপরিচয় দুই-তিনজনকে আসামি করে সিরাজদীখান থানায় মামলা করেছেন। দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত