নারী বিক্রির পরিকল্পনা আরেক নারীর!

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ০৪:১৭

জাগরণীয়া ডেস্ক

মাদারীপুরে মস্তোফাপুর গ্রামে আমেনা বেগম (৪৫) নামে এক পাচারকারীকে হাতেনাতে আটক করেছে এলাকার জনগণ। পাচারকারী বেশ কিছু দিন ধরে গ্রামের অসহায় নারীদের বিদেশে নিয়ে যাবে, বিদেশে কাজ যোগার করে দেবে কোন টাকা লাগবে না এমন প্রলোভন দেখিয়ে যাচ্ছিল বলে দাবী করেন এলাকাবাসী।

পাচারকারী ডাসার থানার আটিপাড়া এলাকার মোতালেব হাওলাদারের স্ত্রী আমেনা বেগম কিন্তু এলাকার মানুষ তাকে ম্যাক্সি বেগম নামে জানে।

জানা যায়, উপজেলার মস্তফাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের অটোচালক শাহিনের স্ত্রী লিমাকে কাজের প্রলোভন দেখিয়ে বিদেশে নিয়ে যাবে বলে বাড়ীতে আসে ওই মহিলা। তখন এলাকার লোকজন বিষয়টি টের পেয়ে বন্দী করে ওই পাচারকারীকে।

শাহিনের পারিবারিক সুত্রে আরও জানা যায়, লিমার সাথে আমেনা বেগমের সাথে জেলার জজকোর্ট বসে একদিন পরিচয় হয়। এক পর্যায় ধর্মের বোন ডাকে সেই থেকে ফোনে কথা বলা, বাড়ীতে মাঝে মাঝে বেড়াতে আসা এরপর একদিন বিদেশে নিয়ে যাওয়ার লোভ দিয়ে স্বামীকে তালাক দিতে বলে, তাতে সম্মতি লিমা দেয় এবং এ ব্যপারটা শাহিন বুঝতে পেরে কৌশলে পাচারকারী ও লিমার কল রেকর্ড করে। এর পর রবিবার সন্ধ্যায় শাহিনের বাড়ীতে পাচারকারী লিমাকে নিতে আসলে শাহিন ও এলাকাবাসী মিলে হাতেনাতে আটক করে পুলিশকে সংবাদ দিলে রাতে এসআই আতিয়ার এসে আমেনা বেগমকে আটক করে সদর থানায় নিয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদ জানান, ঘটনাটি শুনে পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহজনক একজনকে আটক করেছে এবং এই বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত