শীতলক্ষ্যায় গোসলে নেমে নিখোঁজ দুই কিশোরীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ০৫ মে ২০২৩, ১৯:২২

নরসিংদী প্রতিনিধি

শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ মে) সকালে নরসিংদীর শিবপুরে মৃতদেহ দু'টি উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার (৪ মে) বেলা দেড়টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামে দুই কিশোরী ডুবে যায়।

এই দুই কিশোরী হলো ইয়াসমিন আক্তার (১২) ও ইমা আক্তার (১৫)। ইয়াসমিন পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার আবদুর রহিমের মেয়ে। আর ইমা শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামের ইকবাল হোসেনের মেয়ে।

জানা গেছে, বেলা দেড়টার দিকে ইমা, ইয়াসমিন ও সাদিয়া শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে। সাদিয়া পাড়ে উঠে আসে, কিন্তু ইমা ও ইয়াসমিন নদীর পানিতে তলিয়ে যায়। একপর্যায়ে সাড়াশব্দ না পেয়ে সাদিয়া বাড়িতে গিয়ে স্বজনদের ঘটনাটি জানায়। পরে স্বজন ও স্থানীয় লোকজন নদীতে নেমে তাদের খোঁজাখুঁজি শুরু করেন। বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে যোগ দেয় ফায়ার সার্ভিসের সদস্য ও ডুবুরিদল।

দুই কিশোরীর পরিবার জানায়, ইমা নবম শ্রেণির ছাত্রী আর ইয়াসমিন ষষ্ঠ শ্রেণিতে পড়ত। এক পারিবারিক আয়োজনে অংশ নিতে লাখপুর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল তারা।

ফায়ার সার্ভিস বলছে, আজ সকাল সাড়ে ছয়টা থেকে নিখোঁজ দুই কিশোরীকে উদ্ধারে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয়। নদীতে খোঁজাখুঁজির একপর্যায়ে ঘটনাস্থল থেকে প্রায় ১০০ গজ দূরে ইয়াসমিনের মৃতদেহের সন্ধান পায় ডুবুরি দল। পরে তীরে তুলে আনা হয়। এর পরে পাওয়া যায় ইমার মৃতদেহ।

জাগরণীয়া.কম/ডিএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত