দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৭০৬ জন, মৃত্যু ১৩

প্রকাশ : ০৬ মে ২০২০, ১৬:৪৬

জাগরণীয়া ডেস্ক

দেশে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৭০৬ জন। ফলে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৪২৫ জনে। একই সময় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন। এতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৯৯ জনে।

আজ ৭ মে দেশের করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এতথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

এতে বলা হয়, দেশে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের ছয়জন রাজধানীর বাসিন্দা, তিনজন ঢাকা বিভাগের এবং চারজন চট্টগ্রাম বিভাগের। আটজন পুরুষ ও পাঁচজন নারী। এদের মধ্যে ষাটোর্ধ্ব ছয়জন, পঞ্চাশোর্ধ্ব চারজন, চল্লিশোর্ধ্ব দুজন এবং ১১ থেকে ২০ বছর একজন। ১১ থেকে ২০ বছর বয়সী তরুণ ক্যান্সার আক্রান্ত ছিলেন।

এর আগে, দুপুরে করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে ডা. নাসিমা সুলতানা জানান, দেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৭০৬ জন। ফলে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১২ হাজার ৪২৫। এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ১৩০ জন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন এক হাজার ৯১০ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত