গোমস্তাপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় প্রধান আসামী গ্রেপ্তার

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২০, ০১:০৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় চতুর্থ শ্রেণি পড়ুয়া ১৩ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযাগে দায়েরকৃত মামলার প্রধান আসামী রিমন (১৯) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে গোমস্তাপুরের নাদেরাবাদ গ্রামের মো. ওয়াসিমের ছেলে।

পুলিশ জানায়, গত ১২ এপ্রিল রাত ৮টার দিকে ধর্ষণের ঘটনার পর গত ২৩ এপ্রিল (বৃহস্পতিবার) বিকেলে এ ব্যাপারে ধর্ষক ও তার সহযোগি তিন তরুণকে অভিযুক্ত করে গোমস্তাপুর থানায় মামলা করে ধর্ষিতার মা। মামলার পর বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে প্রধান আসামী রিমনকে গ্রেপ্তার করে পুলিশ। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পুলিশ জানায়, মেয়েটিকে ফুঁসলিয়ে ও প্রলোভন দেখিয়ে একটি মাদ্রাসার বাথরুমে নিয়ে ধর্ষণ করা হয়। পরে ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা ব্যর্থ হলে মামলা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও গোমস্তাপুর থানার উপপরিদর্শক(এসআই) আইনুল হক জানান, ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ডের জন্য ২৪ এপ্রিল (শুক্রবার) বিকেলে আসামীকে আদালতে তোলা হয়েছে। সেই সাথে শুক্রবার ধর্ষিতার মেডিক্যাল টেষ্ট সম্পন্ন হয়েছে। ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য ধর্ষিতাকেও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত