বাড়িতে এনে ধর্ষণ, ভিডিও করে বন্ধু-বান্ধবীরা

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৮:৩৫

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে ০৭ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল- ধর্ষক ইব্রাহীম হোসেন তানভীর ও তার সহযোগী উল্লাপাড়া বিজ্ঞান কলেজের শিক্ষার্থী বন্ধন, পুর্নতা, মিম, রিফাত, ঢাকা কলেজের ছাত্র তুষার ও টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র সুমন।

১২ এপ্রিল (শনিবার) বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস।

এদের মধ্যে বন্ধন ও পূর্ণতা পাবনার সাঁথিয়া উপজেলার বাসিন্দা বাকিরা উল্লাপাড়ার বাসিন্দা। ধর্ষক ইব্রাহীম হোসেন তানভীর উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার কামররুজ্জামান স্বপনের ছেলে। সে চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, প্রেমের ফাঁদে ফেলে ২০১৭ সালের ১৫ আগষ্ট ইব্রাহীম হোসেন তানভীর রাজশাহী সিটি কলেজের এক ছাত্রীকে নিজ বাড়িতে এনে ধর্ষণ করে। এ সময় কয়েক জন বন্ধু ও বান্ধবী ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। এসব ভিডিও চিত্রের ভয় দেখিয়ে তাকে বেশ কয়েক বার ধর্ষণ করা হয়। আর সম্প্রতি ধর্ষক ইব্রাহীম হোসেন তানভীরসহ তার বন্ধুরা ওই ভিডিওটি বিভিন্ন জনের মোবাইলে পাঠায়।

তিনি আরও জানান, গত ১০ এপ্রিল ওই কলেজছাত্রীর বাবা বাদী হয়ে তানভীর ও তার ৬ বন্ধুর বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেন। পরে শনিবার বিকেল ও রাতে নিজ নিজ বাড়ি থেকে ৭ শিক্ষার্থীকে গ্রেফতার করে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে রোববার জেলহাজতে পাঠানো হয়েছে।

আটকৃকতরা জিজ্ঞাসাবাদে তাদের অপকর্মের কথা স্বীকার করেছে বলেও জানান দীপক কুমার দাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত