দুই শিশুকে ধর্ষণচেষ্টার পর হত্যা, আসামিদের মৃত্যুদণ্ড

প্রকাশ : ০৩ মার্চ ২০২০, ১৯:২১

জাগরণীয়া ডেস্ক

ঢাকার ডেমরায় দুই শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তারকে ধর্ষণচেষ্টার পর হত্যার মামলায় দুই আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। ঢাকার ০৩ নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জয়শ্রী সমাদ্দার ৩ মার্চ (মঙ্গলবার) এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী। রায় ঘোষণা উপলক্ষে আজ তাঁদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৭ জানুয়ারি ডেমরার কোনাপাড়ায় হজরত শাহজালাল সড়কের একটি ফ্ল্যাট থেকে সাড়ে চার বছর বয়সী নুসরাত জাহান ও পাঁচ বছর বয়সী ফারিয়া আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় হত্যা মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়, লিপস্টিক দেয়ার কথা বলে দুই শিশুকে ফ্ল্যাটে নিয়ে যায় দুই আসামি মোস্তফা ও আজিজুল। এর পর নুসরাত ও ফারিয়াকে আসামিরা সাজিয়ে দেন। পরে মোস্তফা ও আজিজুল ইয়াবা খেয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। শিশুদের চিৎকারের শব্দ চাপা দিতে আসামিরা সাউন্ডবক্সে জোরে গান ছেড়ে দেন। ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করে মোস্তফা ও আজিজুল।

তদন্ত শেষে পুলিশ দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত অভিযোগপত্র আমলে নিয়ে দুই আসামির বিরুদ্ধে বিচার শুরু করেন। মামলায় ১৫ জনের সাক্ষ্য নেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত