শ্রীমঙ্গলে চা বাগানের ভেতরে কিশোরীকে গণধর্ষণ

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৪

জাগরণীয়া ডেস্ক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় শহরতলীর বধ্যভূমি সংলগ্ন চা বাগানের ভেতরে এক কিশোরী (১৬) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। দু'জনই ওই চা বাগানে পাহারাদার হিসেবে কাজ করেন।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। আটক দু'জন হলেন, উপজেলার ভাড়াউড়া চা বাগানের মৃত অনিল দোষাদের ছেলে কৈলাশ দোষাদ (২৫) ও একই চা বাগানের মৃত পূজনা মৃধার ছেলে জহর লাল মৃধা (২৯)।

ভুক্তভোগী কিশোরীর মা জানান, তার মেয়ে দিনাজপুরে একটি বাসায় কাজ করতো। দুই সপ্তাহ আগে সে শ্রীমঙ্গলে আসে। শুক্রবার সন্ধ্যার পর একই এলাকার ইয়াকুব আলী তার মেয়েকে বধ্যভূমিতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার হয় সে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা জানান, শুক্রবার সন্ধ্যার পর পূর্ব পরিচিত ইয়াকুব আলীকে নিয়ে বধ্যভূমি এলাকায় বেড়াতে যায় ওই কিশোরী। সেখানে রাত ৯টা পর্যন্ত অবস্থান করে তারা। ফেরার পথে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে তাদের টমটমে (ব্যাটারিচালিত তিন চাকার যান) ওঠায় এক টমটমচালক। এসময় আগে থেকে সেখানে অবস্থান করা দুই ব্যক্তি টমটমে উঠে তাদের চা বাগানের ভেতরে নির্জন স্থানে নিয়ে যায়। পরে একজন মেয়েটির সঙ্গে থাকা ইয়াকুবকে রশি দিয়ে বেঁধে টমটমে আটকে রাখে। রাত সাড়ে ১০টার দিকে ওই কিশোরী ও ইয়াকুবকে বধ্যভূমির কাছাকাছি সড়কে নামিয়ে দিয়ে টমটম নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, ঘটনাটি জানার পর মেয়েটির মা রাতেই থানায় যান। পরে অভিযান চালিয়ে ভাড়াউড়া চা বাগান থেকে অভিযুক্ত দু'জনকে আটক করা হয়। মূল অভিযুক্ত টমটমচালককে শনাক্ত ও গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত