মা-বাবাকে হত্যা, খুনী ছেলে আটক

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৪

জাগরণীয়া ডেস্ক

যশোরের চৌগাছায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক দম্পতিকে হত্যা করা হয়েছে। ২৫ ডিসেম্বর (বুধবার) উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় মা-বাবাকে হত্যার অভিযোগে ছেলেকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। নিহত দম্পতি হলেন মহিউদ্দীন ও আয়না বেগম।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, সকাল সাড়ে ১১টার দিকে রামকৃষ্ণপুর গ্রামের মাঠপাড়ার মিলন হোসেন (২৫) তার মা ও বাবাকে দা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।

৩ নম্বর ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন জানান, রক্তমাখা জামা পরে মিলন গোপিনাথপুর গ্রামের রাস্তা দিয়ে পালিয়ে যাচ্ছিল। পরে তাকে ধাওয়া করে আটক করা হয়। মিলন মা-বাবাকে হত্যার কথা স্বীকার করে তাঁকে বলেছে মা-বাবার সঙ্গে দ্বন্দ্ব হয়েছে। পরে স্থানীয় বর্ণী বাজারে মিলনকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

রামকৃষ্ণপুর মাঠপাড়ায় নিহত মহিউদ্দীনের বাড়ি। বাড়ির পূর্বপাশে হক সাহেবের বাড়ি ছাড়া আশপাশে কোনো বাড়িঘর নেই। চারপাশে মেহগনি বাগান রয়েছে।

স্থানীয় লোকজন জানায়, মিলন এর আগে গ্রামের খাইরুল হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় সে জেলেও গেছে। বর্তমানে মামলাটি বিচারাধীন। এ ছাড়া তার বাবা মহিউদ্দীনকে বছরখানেক আগে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে। সে সময় তিনি বেঁচে গেলেও এবার আর রক্ষা হয়নি।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব জানান, মহিউদ্দীনের গলা ও দুই হাতে বড় ধরনের আঘাতের চিহ্ন দেখা গেছে। আয়না বেগমের গলা ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত