নওগাঁয় গৃহবধূ ধর্ষিত, অভিযুক্ত আটক

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৪

জাগরণীয়া ডেস্ক

নানা প্রলোভনে নওগাঁর ধামইরহাটে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও প্রদান করে ধর্ষক। অবশেষে ২৫ ডিসেম্বর (বুধবার) রাতে থানায় নির্যাতনের শিকার বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্তকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছে।

ধামইরহাট থানায় মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত তালান্দার গ্রামের জনৈক তার স্ত্রী (২২) ও একমাত্র সন্তানকে বাড়ি রেখে জীবিকার তাগিদে ঢাকায় আসেন। তার অনুপস্থিতির সুযোগে একই গ্রামের মৃত নমির উদ্দিন তেলীর ছেলে শরিফুল ইসলাম (৩৫) প্রায় সময় ওই গৃহবধূকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতেন। এক পর্যায়ে নানা প্রলোভন দিতে থাকেন। গত ৮ ডিসেম্বর তারিখ দুপুরে শরিফুল ওই গৃহবধূকে নিয়ে একটি অটোরিকশাযোগে আত্রাই নদীর পাশে রসপুর গ্রামের একটি কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনা কাউকে বললে মেরে ফেলার হুমকি দেন শরিফুল। প্রাণের ভয়ে নির্যাতিতা এতোদিন কাউকে কিছু বলতে পারেনি। অবশেষে ২৫ ডিসেম্বর (বুধবার) শরিফুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা করেন নির্যাতিতা গৃহবধূ।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.শামীম হাসান সরদার মামলা ঘটনা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার মামলার প্রেক্ষিতে পুলিশ শরিফুল ইসলামকে আটক করে কোর্ট হাজতে পাঠিয়েছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্নের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত