x

এইমাত্র

  •  প্রানঘাতী করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রেগোইরি
  •  বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৩০ হাজার ছাড়াল, আক্রান্ত সাড়ে ৬ লাখের বেশি মানুষ
  •  ভারতে নতুন করে আরও ১৯৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। ফলে দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৯ শতাধিক
  •  স্টে অ্যাট হোম অর্ডারের অধীনে রয়েছেন অন্তত ২১ লাখ আমেরিকান

দুই মাসেও মিলেনি খুনের রহস্য, পিবিআইকে হস্তান্তর

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৬:০২

জাগরণীয়া ডেস্ক

দুই মাসেও কিশোরগঞ্জের করিমগঞ্জে এক নবদম্পতির দিনদুপুরে খুন হয়ে যাওয়ার রহস্য উদ্‌ঘাটন করতে পারেনি পুলিশ। অবশেষে হত্যা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে হস্তান্তর করেছে করিমগঞ্জ থানা-পুলিশ। 

গত ২১ জুন বেলা পৌনে তিনটার দিকে বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হবার ঘণ্টাখানেক এ মধ্যে খুন হন করিমগঞ্জের সতেরদড়িয়া গ্রামের রিকশাচালক মো. আবুবক্কর (২৫) ও তার স্ত্রী হিমা আক্তার (২০)। বাড়ি থেকে এক কিলোমিটার দূরে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের দক্ষিণ চানপুর এলাকার নির্জন একটি জায়গায় মৎস্য খামারের পাশে তাদের গলাকাটা লাশ পাওয়া যায়। হত্যাকাণ্ডের পর ঘটনাস্থলে শুধু একটি রক্তামাখা পাতলা ব্লেড ও একটি কোরআন শরিফ পাওয়া যায়। এই ঘটনার দুই মাস পেরিয়ে গেলেও এখনো কোন কূলকিনারা করতে পারেনি পুলিশ।

ঘটনার পরদিন নিহত হিমার বাবা মাসুদ মিয়া বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে করিমগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

এ বিষয়ে করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় দুই পরিবারের সদস্যসহ এলাকার অসংখ্য মানুষকে বারবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আপাতত এটি একটি নির্মম হত্যাকাণ্ড ছিল বলে নিশ্চিত হওয়া গিয়েছে। স্বামী আবুবক্করকে হত্যার পর স্ত্রী হিমাকে হত্যা করা হয়। ২৩ আগস্ট (শুক্রবার) মামলাটি পিবিআইর কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে এতোদিনেও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন সহ কোন আসামিকে গ্রেপ্তার না করতে পারায় পুলিশের প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন নিহত দম্পতির স্বজনেরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত