বগুড়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৫:৫১

জাগরণীয়া ডেস্ক

এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় বগুড়ার ধুনট উপজেলায় অফিল উদ্দিন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তার অফিল উদ্দিনের বাড়ি লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুঠোফোনের মাধ্যমে প্রায় ছয় মাস আগে ধুনট উপজেলার এক স্কুলছাত্রীর (১৩) সঙ্গে অফিল উদ্দীনের পরিচয় হয়। এরপর থেকে তাদের নিয়মিত কথা হতো। গত ১৬ আগস্ট দুপুরে ঐ স্কুলছাত্রী তার আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে পথে তাকে সিএনজিচালিত একটি অটোরিকশায় তুলে নিয়ে যায় অফিল উদ্দিন। এরপর ছয় দিন ধরে ঐ কিশোরীকে বিভিন্ন এলাকায় আটক রেখে ধর্ষণ করেন অফিল উদ্দীন। 

এদিকে মেয়ের কোন খোঁজ না পেয়ে গত ১৮ আগস্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মেয়েটির বাবা। এরপর বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের নেতৃত্বে এক দল পুলিশ বগুড়া, গাইবান্ধা, লালমনিরহাট ও জামালপুর জেলার বিভিন্ন এলাকায় দুই দিন অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে জামালপুরের ইসলামপুর উপজেলা থেকে অফিল উদ্দীনকে গ্রেপ্তার ও ঐ স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এরপর ঐ স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে অফিল উদ্দিনকে আসামি করে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঐ স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের দায় স্বীকার করেছেন বখাটে অফিল উদ্দিন। ২৩ আগস্ট (শুক্রবার) বিকেলে অফিল উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ঐ স্কুলছাত্রীকে ২৪ আগস্ট (শনিবার) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত