কুড়িগ্রামে কিশোরীকে অপহরণ ও ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ১৪:৩৮

জাগরণীয়া ডেস্ক

এক কিশোরীকে (১৪) অপহরণ ও ধর্ষণের অভিযোগে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে রাজু আহমেদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক রাজু আহমেদ কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম ফকির পাড়া গ্রামের বাসিন্দা। এই ঘটনায় সহায়তাকারী তার চার সহযোগী এখনো পলাতক রয়েছেন।

ভিকটিম ঐ কিশোরী বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা করার পর ২২ আগস্ট (বৃহস্পতিবার) সকালে তাকে গ্রেফতার করা হয়। সেদিন দুপুরেই রাজুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, ২০ আগস্ট (মঙ্গলবার) বিকেলে কাঁঠালবাড়ী বাজার থেকে শিবরাম ফকির পাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন ঐ কিশোরী। এসময় একই গ্রামের রাজু আহমেদ ও তার ৪ সহযোগী মোটর সাইকেলযোগে তাকে অপহরণ করে শুকানদীঘি নামক স্থানে নিয়ে যায়। সেখানে রাজু আহমেদ ঐ কিশোরীকে ধর্ষণ করে। এসময় কিশোরীর চিৎকারে রাজু ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে কিশোরীকে উদ্ধার করে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, কুড়িগ্রাম সদর হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ধর্ষণে সহায়তাকারী অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত