বিয়ে দিতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার ০৫

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ২০:০৮

জাগরণীয়া ডেস্ক

রাজবাড়ীতে স্কুলছাত্রীর জন্য আসা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় ঐ ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে এক পরিবারের বিরুদ্ধে। অপহরণের ২২ ঘন্টা পর ঐ স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই পরিবারের পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পাংশা উপজেলার বাগদুলি গ্রামের বাতেন বিশ্বাসের ছেলে রাসেল বিশ্বাস (২০), তাঁর বাবা বাতেন বিশ্বাস (৫৫), মা পারভীন বেগম (৪৫), ভাই ফয়সাল বিশ্বাস (২২) ও বোন রুপা বেগম (২৫)।

১৯ আগস্ট (সোমবার) ভোরে ঐ ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে রাজবাড়ির গোয়ালন্দ ঘাট থানা-পুলিশ সূত্র জানায়, প্রতিদিনের মতো সকাল ৭টায় প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয় ঐ স্কুলছাত্রী। এদিকে, সকাল ১০টায়ও মেয়ে বাসায় না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবার। পরে তারা জানতে পারেন রাসেল বিশ্বাস মেয়েকে অপহরণ করে নিয়ে গেছেন। রাসেলের পরিবার থেকে বেশ কিছুদিন আগে ঐ শিক্ষার্থীর জন্য বিয়ের প্রস্তাব এলেও তার পরিবার তা ফিরিয়ে দেয়। এ কারণেই মেয়েকে অপহরণ করা হয়েছে বলে পুলিশে অভিযোগ করে মেয়েটির পরিবার। এ ব্যাপারে রবিবার রাতেই গোয়ালন্দ ঘাট থানায় অপহরণ মামলা করেন মেয়েটির বাবা।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বলেন,উদ্ধার স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপহরণ মামলায় ঐ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের রাজবাড়ীর মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত