প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১৩:৫৬

জাগরণীয়া ডেস্ক

প্রেমিকের সাথে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনার চরে ঘুরতে নিয়ে গিয়ে এক কিশোরী ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ১৬ আগস্ট (শুক্রবার) দুপুরে যমুনা নদীর ময়ূরের চর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার রাতেই তিনজনকে আসামি করে সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে। 

মামলার এজাহার, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শামীম নামের এক যুবকের সঙ্গে ঐ কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার শামীমের সাথে যমুনা নদীতে ঘুরতে যান ঐ কিশোরী। সারিয়াকান্দির কালীতলা ঘাট থেকে একটি ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে ময়ূরের চর এলাকায় নিয়ে গিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন শামীম। ধর্ষণ শেষে ঐ কিশোরীকে অন্য একটি নৌকায় তুলে দেওয়া হয়। নৌকাটি নদীর মাঝামাঝি এলে ঐ কিশোরী হাত উঁচু করে চিৎকার করতে থাকেন। এসময় যমুনা নদীতে নিখোঁজ দুই ভাইকে উদ্ধারে কাজলা ইউনিয়নে পাকুরিয়া চরে যাচ্ছিল ফায়ার সার্ভিসের একটি দল। কিশোরীর চিৎকার শুনে ফায়ার সার্ভিসের দলটি তাকে উদ্ধার করে।

মামলার তদন্ত কর্মকর্তা ও সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, মেডিকেল পরীক্ষার জন্য ঐ কিশোরীকে ১৭ আগস্ট (শনিবার) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর ধর্ষণের ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত