নিখোঁজের ৭ দিন পর কিশোরীর অর্ধগলিত খণ্ডিত দেহ উদ্ধার

প্রকাশ : ০১ আগস্ট ২০১৯, ২০:০৫

জাগরণীয়া ডেস্ক

নিখোঁজের সাত দিন পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ঢালজোড়া এলাকার একটি পুকুরের পাশ থেকে সপ্তম শ্রেণির এক ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঐ ছাত্রীকে ধর্ষণের পরে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশের ধারণা।

নিহত আঁখি আক্তার (১৩) স্থানীয় রিডা মডেল স্কুলে পড়ত। সে কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া এলাকার আবদুল আলীমের মেয়ে।

আঁখির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সাত দিন আগে সন্ধ্যায় আঁখি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খুঁজেও তার কোনো হদিস মেলেনি। ৩১ জুলাই (বুধবার) সকালে এলাকাবাসী উপজেলার ঢালজোড়া এলাকার খন্দকার শাহজাহান মিয়ার পুকুরের পাশে মানবদেহের বিভিন্ন অংশ পড়ে থাকতে দেখে পুলিশ ও আঁখির বাড়িতে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা-পুলিশ দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে ঐ মানবদেহের বিভিন্ন অংশ উদ্ধার করে। পাশের বিল থেকে অর্ধগলিত মানবদেহের বাকি অংশ উদ্ধার করা হয়। মরদেহের গলায় ওড়না প্যাঁচানো ছিল। এসময় লাশের পাশে পাওয়া জুতা দেখে পরিবারের লোকজন আঁখির লাশ বলে শনাক্ত করেন। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত