ব্রাহ্মণবাড়িয়ায় দালাল সহ রোহিঙ্গা তরুণী আটক

প্রকাশ : ০১ আগস্ট ২০১৯, ১৯:০৯

জাগরণীয়া ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে দুই দালালসহ এক রোহিঙ্গা তরুণীকে আটক করেছে পুলিশ। ১ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে কাগজপত্র নিয়ে পাসপোর্ট করতে এলে সন্দেহ হওয়ায় ঐ তরুণীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটক রোহিঙ্গা তরুণী মরিজান (১৭) মিয়ানমারের আরাকান রাজ্যের জাকের মিয়ার মেয়ে। বর্তমানে সে কক্সবাজার কুতুপালংয়ের ‘ই’ ব্লকের বাসিন্দা। তার সঙ্গে থাকা আটক দুই দালাল হলেন, জেলার কসবা উপজেলার নেমতাবাদ এলাকার মোখলেছ মুন্সী ও আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের লিপি বেগম।

ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক জামাল হোসেন জানান, মোখলেছ মুন্সীকে সঙ্গে নিয়ে লিপি বেগম নামে এক নারী ঐ রোহিঙ্গা তরুণীর পাসপোর্ট করার জন্য পাসপোর্ট অফিসে আসেন। এসময় ঐ তরূণীকে মোখলেছ মুন্সীর মেয়ে তানজিনা আক্তার হিসেবে পরিচয় দেয়া হয় এবং সেই নামে তার জন্মসনদ ও জাতীয়তার সদন দেখান তারা। কিন্তু জিজ্ঞাসাবাদের সময় রোহিঙ্গা তরুণীর কথাবার্তা সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত