গণপিটুনি খাওয়া মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে দুই ধর্ষণ মামলা

প্রকাশ : ০৬ জুলাই ২০১৯, ২২:০৩

জাগরণীয়া ডেস্ক

মাদ্রাসা চলাকালীন এক ছাত্রীকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করার সময় হাতেনাতে ধরা পড়া নেত্রকোণার কেন্দুয়ার সেই আটক মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল খায়ের বেলালীর বিরুদ্ধে পৃথক দু’টি মামলা হয়েছে।

৫ জুলাই (শুক্রবার) দিনগত রাতে মাদ্রাসার দুই শিক্ষার্থীর বাবা পৌর এলাকার বাদে আঠরবাড়ী মা হাওয়া (আ.) কওমি মহিলা মাদ্রাসার অধ্যক্ষ বেলালীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন।

মামলার বরাত থেকে জানা যায়, শুক্রবার মাদ্রাসা চলাকালীন সময়ে এক ছাত্রীকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে অধ্যক্ষ বেলালী। এসময় ঐ ছাত্রীর চিৎকার শুনে মাদ্রাসার অন্য শিক্ষার্থীরা ছুটে এসে বেলালীকে হাতেনাতে ধরে ফেলে। এরপর খবর পেয়ে স্থানীয়রা এসে বেলালীকে গণপিটুনি দিয়ে কেন্দুয়া থানা পুলিশের হাতে সোপর্দ করে।

এই ঘটনার পর মাদ্রাসার আরও এক ছাত্রী জানায়, তাকেও ধর্ষণ করেছেন বেলালী। শুধু তাই নয়, ধর্ষণের পর কাউকে কিছু না জানানোর জন্য পবিত্র ধর্মগ্রন্থ ছুঁয়ে শপথ করাতেন ঐ অধ্যক্ষ। 

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা শাহজাহান জানান, পুলিশি জিজ্ঞাসাবাদে বেলালী তার অপকর্মের কথা স্বীকার করেছেন। এক বছরে ছয় শিক্ষার্থীকে ধর্ষণ করেছেন বলেও জানিয়েছেন তিনি। শিক্ষার্থীদের নিজ কক্ষে ডেকে নিয়ে কৌশলে তাদের সাথে ঘনিষ্ট হয়ে পরে কাউকে কিছু না জানাতে পবিত্র ধর্মগ্রন্থ দিয়ে শপথ করিয়ে তাদের ধর্ষণ করতেন তিনি। বিস্তারিত জানার জন্য বেলালীকে রিমান্ডে এনে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত