নারী শ্রমিককে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ৩

প্রকাশ : ০৬ জুলাই ২০১৯, ১৯:৪২

জাগরণীয়া ডেস্ক

নরসিংদীতে এক নারী শ্রমিককে (২২) ধর্ষণচেষ্টার অভিযোগে ৫ জুলাই (শুক্রবার) রাতে শহরের বাগদী এলাকা থেকে ৩ যুবককে আটক করেছে পুলিশ।

আটক যুবকরা হলেন- চৌয়ালা এলাকার জজ মিয়ার ছেলে আরিফ হোসেন (২০), বাগদী এলাকার আবদুর রশিদের ছেলে মুরসালিন (১৮) ও বাগদী পশ্চিমপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে সাকিব রহমান (২০)।

নরসিংদী থানা পুলিশ জানায়, শহরের চৌয়ালা এলাকার সুইডেন টেক্সাইল মিলে রাতের শিফটে কাজের জন্য শুক্রবার রাতে দগরিয়া এলাকার বাসা থেকে বের হন ঐ নারী। এসময় বাগদী এলাকার মোল্লা স্পিনিং মিলের পার্শ্ববর্তী নির্জন রাস্তায় বখাটে আরিফ, মুরসালিন, সাকিব ও অজ্ঞাত এক জন তার পথরোধ করে। তারা তার মুখ চেপে ধরে তাকে জোর করে পাশের নির্জন স্থানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ঐ নারীর চিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসে। এসময় তারা আরিফ ও মুরসালিনকে ধরে ফেললেও অপর দুই জন দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আটক দুই যুবককে টহলরত পুলিশের কাছে সোপর্দ করে। 

এরপর আটকদের দেয়া তথ্য মতে সাকিবকে রাতে বাগদী এলাকা থেকে আটক করে পুলিশ। এ ঘটনায় ঐ নারী নিজে বাদী হয়ে শনিবার বিকেলে নরসিংদী সদর মডেল থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দজ্জামান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত