আইসক্রিমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, আটক ১

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ২১:১৪

জাগরণীয়া ডেস্ক

আইসক্রিম এর লোভ দেখিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ এর অভিযোগ উঠেছে। এই ঘটনায় ২৫ জুন (মঙ্গলবার) অভিযুক্ত যুবক আল-আমিন (২০)-কে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার শিশুটি সিদ্ধিরগঞ্জ উপজেলার একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী। এই ঘটনায় মঙ্গলবার শিশুটির মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিশুটি তার ছোট ভাইকে নিয়ে সোমবার সকালে তাদের বাসার সামনে খেলছিল। এসময় প্রতিবেশী ভাড়াটিয়া আল-আমিন আইসক্রিম খাওয়ানোর কথা বলে শিশুটিকে তার ঘরে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি শুরু করলে তাকে ঘর থেকে বের করে দেয়। পরে বাড়িতে গিয়ে শিশুটি তার দাদিকে সব খুলে বলে। এরপর পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন মিলে অভিযুক্ত আল-আমিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, এই ঘটনায় শিশুটির মা বাদী মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত