বনানী ধর্ষণ মামলা: পরবর্তী সাক্ষ্যগ্রহণ ২৫ জুলাই

প্রকাশ : ২৫ জুন ২০১৯, ২১:৩৬

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দুই তরুণীকে ধর্ষণ এর মামলায় ভিকটিমদের জেরা শেষে আগামী ২৫ জুলাই পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেছেন আদালত।

২৫ জুন (মঙ্গলবার) ভিকটিমের জেরা শেষ হলে ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. খাদেম উল কায়েশ পরবর্তী সাক্ষ্যগ্রহণের এ  দিন ধার্য করেন।

এর আগে গত ৬ মে আসামি নাঈম আশরাফের পক্ষে আইনজীবী মাহবুবুর রহমান ও সাদমান সাকিবের পক্ষে তার আইনজীবী বাদীসহ ভুক্তভোগী দুই তরুণীকে জেরা করেন। গত ২৮ মে জেরা শেষে আজ মঙ্গলবার তাদের জেরার জন্য দিন ধার্য করা হয়। 

উল্লেখ্য, ২০১৭ সালের ১৯ জুন সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধ অভিযোগপত্র গ্রহণ করেন আদালত। ২০১৮ সালের ১৩ জুলাই তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় ধর্ষণের অভিযোগ গঠন করা হয়। অভিযোগে বলা হয়, ২০১৭ সালের ২৮ মার্চ সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে রেইনট্রি হোটেলে যান ঐ দুই তরুণী। সেদিন রাত ৯টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবী ও বন্ধুকে আটকে রাখে। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজও করে। এরপর বাদী ও তার বান্ধবীকে জোর করে একটি কক্ষে নিয়ে বাদীকে সাফাত আহমেদ ও তার বান্ধবীকে নাঈম আশরাফ একাধিকবার ধর্ষণ করে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত