সন্তান হত্যার অভিযোগে গ্রেপ্তার মা

প্রকাশ : ১৭ জুন ২০১৯, ২০:০১

জাগরণীয়া ডেস্ক

নিজের শিশুকন্যাকে গলা কেটে হত্যার অভিযোগে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সনাতনপুর গ্রামে মানসিক ভারসাম্যহীন এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৭ জুন (সোমবার) সকালে  হত্যার কাজে ব্যবহৃত ধারালো বটি সহ ঐ নারীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে গ্রামের গ্রাম্য ডাক্তার মামুন অর রশিদের পরিবারের সদস্যরা যখন সবাই ঘুমিয়েছিলেন তখন সবার অজান্তে তার স্ত্রী সাইমা শিশু কন্যা স্নেহাকে ঘুম থেকে উঠিয়ে বাড়ির দুই তলার ছাদে নিয়ে যান। তারপর রান্না ঘরে থাকা ধারালো বটি দিয়ে গলা কেটে স্নেহাকে হত্যা করেন তিনি। পরে ঘুম থেকে উঠে স্নেহাকে না পেয়ে খুঁজাখুজি শুরু করে সবাই। এর কিছুক্ষণ পর বাড়ির দুই তলার ছাদের রান্না ঘরে তার গলা কাটা মরদেহ খুঁজে পাওয়া যায়। 

এরপর খবর পেয়ে সকাল ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এসময় শিশু সন্তান হত্যার দায়ে মা সাইমাকে গ্রেপ্তার করা হয়। 

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, প্রাথমিকভাবে শামীম আরা সাইমা মেয়েকে হত্যার কথা স্বীকারও করেছেন। হত্যার কাজে ব্যবহৃত ধারালো বটিও উদ্ধার করা হয়েছে। 

পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে অসুস্থ ছিলেন সাইমা। এর আগেও তিনি স্নেহাকে হত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। 

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান জানান, নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত