অন্তঃসত্ত্বা নারীকে নির্যাতন, নকলার ওসিকে প্রত্যাহার

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১০:১১

জাগরণীয়া ডেস্ক

অন্তঃসত্ত্বা নারীকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় নিজের দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায় শেরপুরের নকলা থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূঁইয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রায় একমাস আগে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়। এই দৃশ্য নির্যাতনকারীরা মোবাইল ফোনে ধারণ করে এবং নির্যাতনের কারণে ঐ গৃহবধূর গর্ভের সন্তানও নষ্ট হয়ে যায়। সম্প্রতি ঘটনার ভিডিওটি ছড়িয়ে পড়লে তা সকলের নজরে আসে। সেসময় ঐ ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়নি বলে অভিযোগ পাওয়া যায়। গত ১২ জুন ঐ নারী এ ঘটনায় তার তিন ভাসুর ও এক জাসহ নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৩/৪ জনকে আসামি করে মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন-ভাসুর আবু সালেহ (৫২), নেছার উদ্দিন (৪৮) ও সলিমুল্লাহ (৪৪), জা লাকী আক্তার (৩৪), জার বড়বোন নাসিমা আক্তার (৩৯), পৌর কাউন্সিলর রূপালী বেগম (৩৫), তার স্বামী আমিরুল ইসলাম (৪৫), প্রতিবেশী তাফাজ্জল হোসেন (৪৪), তার ছেলে ইসমাইল হোসেন (২০)।

উল্লেখ্য, গত ১৫ জুন (শনিবার) দায়িত্ব পালনে অবহেলার কারণে নকলা থানার ওসি কাজী শাহনেওয়াজকে প্রত্যাহার করেছে পুলিশ। এর আগে একই থানার এসআই ওমর ফারুককে প্রত্যাহার করা হয়। এ ঘটনায় শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামকে প্রধান করে জেলা পুলিশের তিন সদস্যের তদন্ত কমিটি তাদের তদন্ত রিপোর্ট ইতিমধ্যে জমা দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত