x

এইমাত্র

  •  দেশে আরও ৯ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২ জনের
  •  চট্টগ্রামে প্রথম করোনা শনাক্ত; ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে
  •  রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ

বরিশালে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১৫:২০

জাগরণীয়া ডেস্ক

বরিশালের হিজলায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৫)। নির্যাতিত গৃহবধূর বাড়ি মেহেন্দিগঞ্জের ধুলিয়া মধ্য চর গ্রামে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৭ জুন (শুক্রবার) রাতে একজনকে আটক করেছে থানা পুলিশ।

ঐ গৃহবধূ জানান, তিনি তার স্বামীর সঙ্গে ঢাকায় থাকেন। ঈদের ছুটিতে শুক্রবার বিকেলে হিজলার সাহাবুদ্দিন চৌধুরী পাড়ায় ঘুরতে যান তিনি। তার সঙ্গে ছিলেন বরগুনা জেলার আমতলী উপজেলার ছোটবগি গ্রামের বাসিন্দা ও অটোরিকশাচালক জাকির হোসেন গোলন্দাজ। এসময় স্থানীয় একদল বখাটে তাদের পিছু নেয়। তারা জাকিরকে মারধর করে তাকে একটি বাগানের ভেতর নিয়ে ৪-৫ জন মিলে গণধর্ষণ করে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে আমরা ঘটনাটি জানতে পেরে থানার পরিদর্শক (তদন্ত) মঈনুদ্দিন আহমেদসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। তারা ঐ গৃহবধূ ও সঙ্গে থাকা যুবককে উদ্ধার করে। এই ঘটনায় জড়িত সন্দেহে মামুন নামে এক কিশোরকে আটক করা হয়েছে।
তার মাধ্যমে পলাতক ধর্ষকদের নাম-পরিচয় জানা গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ৮ জুন (শনিবার) সকালে নির্যাতিত গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মাসুদুর রহমান বলেন, মেহেন্দিগঞ্জের উলানিয়া খেয়াঘাটে জাকিরের সঙ্গে ঐ গৃহবধূর পরিচয় হয়। সে সূত্র ধরেই তারা একসঙ্গে যাচ্ছিলেন। এ ঘটনায় জাকিরের সম্পৃক্ততা আছে কি-না সে বিষয়েও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় ঐ গৃহবধূ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত