x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬৪ লাখ ৫ হাজার ১৩৯ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৩০ হাজার ৯৫৬ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩২৮৮ জন, মৃত ২৯ জন
  •  ভারতে নিষিদ্ধ হওয়ায় ৬ বিলিয়ন ডলার ক্ষতির মুখে টিকটক
  •  গণস্বাস্থ্য কেন্দ্রকে ডেকেছে ওষুধ প্রশাসন

জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি নিহত

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১৪:২১

জাগরণীয়া ডেস্ক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পুলিশ কনস্টেবল জামাতার ছুরিকাঘাতে শাশুড়ি শেফালী অধিকারী নিহত হয়েছেন। ৮ জুন (শনিবার) ভোরে আলমডাঙ্গা উপজেলা শহরের মাদ্রাসাপাড়ায় এ ঘটনা ঘটে। 

এছাড়াও এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ঐ পুলিশ কনস্টেবলের স্ত্রী ফাল্গুনী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন সিআইডির কনস্টেবল ঘাতক অসীম ভট্টাচার্য।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, কনস্টেবল অসীম অধিকারী চুয়াডাঙ্গা সিআইডিতে কর্মরত। তিনি দীর্ঘদিন ধরেই উপজেলার মাদ্রাসাপাড়ায় শ্বশুরবাড়ির কাছেই ভাড়া বাড়িতে থাকেন। বিয়ের পর থেকেই সন্দেহের বশবর্তী হয়ে নানা কারণে অসীম ফাল্গুনীর উপর শারীরিক নির্যাতন চালাতো। পারিবারিক বিরোধের জেরে অসীম এর সাথে স্ত্রী ফাল্গুনীর প্রায়ই কলহ হতো। শনিবার ভোরেও তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে রাগান্বিত হয়ে ফাল্গুনী অধিকারী পাশেই বাবার বাড়িতে চলে যান। এর কিছুক্ষণ পরেই অসীম ঐ বাড়িতে যান এবং ফাল্গুনী তাকে গেট খুলে দেয়ার পরই তাকে ছুরিকাঘাত করেন। এসময় শাশুড়ি শেফালী অধিকারী ও শ্যালক আনন্দ অধিকারী তাকে থামানোর চেষ্টা করলে অসীম তাদেরকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই শেফালী অধিকারীর মৃত্যু হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, খবর পেয়ে ভোরেই নিহতের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত ফাল্গুনী ও আনন্দকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন কনস্টেবল অসীম ভট্টচার্য। অসীমকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত