পাবনায় নারীর মৃত্যু, পুত্রবধূ আটক

প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৪:৩৪

জাগরণীয়া ডেস্ক

রোজী খাতুন নামে এক নারীর মৃত্যুকে কেন্দ্র করে পাবনা সদর উপজেলায় ঐ নারীর পুত্রবধূ রুকাইয়া খাতুনকে (২২) আটক করেছে পুলিশ।  নিহত রোজী খাতুন উপজেলার মালিগাছা ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত আমিন উদ্দিনের স্ত্রী। ১৮ মে (শনিবার) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

রোজী খাতুনের স্বজনেরা জানান,ছেলে রঞ্জু ও পুত্রবধূ রুকাইয়াকে সাথে নিয়ে গ্রামেই থাকতেন রোজী। শনিবার সন্ধ্যায় রুকাইয়ার বাবার বাড়ি থেকে কয়েকজন রোজীর বাড়িতে আসে। এসময় রুকাইয়ার স্বামী রঞ্জু বাড়ি ছিলেন না। হঠাৎ বাড়ি থেকে রোজীর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গিয়ে দেখে রোজী রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছে। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রোজীকে মৃত ঘোষণা করেন। রোজীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও অভযোগ করেন তারা। 

প্রতিবেশীদেরও অভিযোগ, রোজীকে পরিকল্পিতভাবেই হত্যা করা হয়েছে। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের গলায় আঘাত আছে তবে ময়নাতদন্তের পর হত্যা না-কি আত্মহত্যা, সেটি জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পুত্রবধূ রুকাইয়াকে আটক করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত