প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছেন ওবায়দুল কাদের

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৪:৫৬

জাগরণীয়া ডেস্ক

অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসা নেয়ার জন্য চলে যাওয়ার পর এই প্রথম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মোবাইল ফোনে কথা বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ১ মে (বুধবার) বিকেলে মন্ত্রণালয়ের সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ সাংবাদিকদের একথা জানান।

শেখ ওয়ালিদ ফয়েজ জানান, বুধবার সকাল ৯টার দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে ফোনে কথা বলেছেন ওবায়দুল কাদের। অসুস্থ হওয়ার পর এবারই প্রথম কারো সঙ্গে মোবাইল ফোনে কথা বললেন তিনি। এ সময় নিজের বর্তমান শারীরিক অবস্থার কথা প্রধানমন্ত্রীকে জানান তিনি। পর্যাপ্ত বিশ্রাম নিয়ে ওবায়দুল কাদেরকে দেশে ফেরার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সব ঠিক থাকলে দুই সপ্তাহ পর দেশে ফিরবেন তিনি। 

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে ঢাকায় নিজ বাসায় শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। এরপর ৪ মার্চ ভারতের স্বনামধন্য হৃদরোগ সার্জন দেবী শেঠির পরামর্শে এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত ২০ মার্চ সেখানে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। এরপর ৫ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র পান তিনি। বর্তমানে ঐ হাসপাতালের কাছেই একটি বাসা ভাড়া করে থাকছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত