ধর্ষিতা স্কুলছাত্রীর চাচাকে ছুরিকাঘাতে হত্যা, আটক ০১

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৪:২২

জাগরণীয়া ডেস্ক

শ্রীমঙ্গলে ধর্ষিতা স্কুলছাত্রীর চাচা সিরাজ মিয়াকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে একমাত্র আসামি আহাদ মিয়াকে আটক করেছে পুলিশ। সে উপজেলার ভূনবীর ইউনিয়নে পশ্চিম লইয়ারকুল গ্রামের চেরাগ আলীর ছেলে।

০২ মে (বৃহস্পতিবার) ভোরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নয় বছরের চতুর্থ শ্রেনীর এক স্কুলছাত্রী ৩০ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় জামাল মিয়া (২৪) নামের এক যুবককে আটক করে পুলিশ। আটক জামাল ভুনবীর ইউনিয়নের পশ্চিম লৈয়ারকুল গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

শিশুটির মা জানান, তার মেয়ে বেলা আড়াইটার দিকে অন্য মেয়েদের সাথে পাশের চা বাগানে চা পাতার কুঁড়ি আনতে যায়। সেখানে জামাল কাঁচি দিয়ে ঘাস কাটছিল। এসময় কাঁচির ভয় দেখিয়ে তার মুখ চেপে ধরে চা গাছের নিচে নিয়ে ধর্ষণ করে। বাড়ির পাশে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজ লাগালে বাগানের ভেতর থেকে মেয়েকে বের হতে দেখেন। পরে সে কাঁদতে কাঁদতে ঘটনা তার মায়ের কাছে জানায়। 

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র এ এস পি আশরাফুজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে শ্রীমঙ্গল থানা পুলিশের কয়েকটি টিম অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টের পেয়ে জামাল পাশের গ্রামে লুকিয়ে থাকে। বিকেলেই ভিকটিমের ভাষ্যমতে জামালকে তারা আটক করেন।

গত ০১ মে (বুধবার) ঐ স্কুলছাত্রীকে বাবার সামনে বাজে মন্তব্যে করে বখাটে আহাদ মিয়া। এসময় মেয়েটির বাবা রহমান মিয়া ও চাচা সিরাজ মিয়া প্রতিবাদ করলে আহাদ তাদের ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে সিরাজ মিয়া মারা যান। বর্তমানে শিশুটির বাবা সংকটাপন্ন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল বলেন, ঘটনার পরপরই পলাতক ছিল ঘাতক আহাদ মিয়া। সারারাত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে তাকে লইয়ারকুল গ্রাম থেকেই আটক করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত