যৌন নির্যাতনের মামলায় মীরাক্কেল প্রতিযোগী গ্রেপ্তার

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৪:১২

জাগরণীয়া ডেস্ক

যৌন নির্যাতনের অভিযোগে সহপাঠীর করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র, মীরাক্কেল প্রতিযোগী মো. কায়কোবাদকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের হাটহাজারী থানার পুলিশ।

কায়কোবাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র। তিনি ২০১৬ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের কমেডি রিয়েলিটি শো মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৯ এর প্রতিযোগী ছিলেন।

ঐ ছাত্রী ও মামলায় অভিযোগ থেকে জানা যায়, ২০১৮ সালের ৩১ জানুয়ারি কায়কোবাদের সঙ্গে পরিচয় হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরই ঐ ছাত্রীর। এরপর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন কায়কোবাদ ও ঐ ছাত্রী। সম্পর্কের এক পর্যায়ে ‘ব্ল্যাকমেইল’ করে তাকে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করে কায়কোবাদ। গত ২৯ এপ্রিল (সোমবার) ওই ছাত্রী শাহ আমানত হলে কায়কোবাদের সঙ্গে দেখা করতে গেলে শারিরীকভাবে লাঞ্ছিত করে টেনে-হিঁচড়ে হলের অতিথি কক্ষে নিয়ে যায় কায়কোবাদ। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা গিয়ে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ঐ ছাত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে কায়কোবাদকে গ্রেপ্তার করা হয় বলে জানান হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন মো জাহাঙ্গীর।  তিনি বলেন, আসামিকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত