তিন ছাত্রীকে যৌন নির্যাতন, প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ২০:১৫

জাগরণীয়া ডেস্ক

তিন ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে ১৭ এপ্রিল (বুধবার) ঝিনাইদহ শহরের আলহেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

স্কুলের এক শিক্ষার্থীর বাবা অভিযোগ করেন, তার মেয়েসহ বেশ কয়েকজন মেয়ের শরীরে প্রায়ই এই শিক্ষক আপত্তিকর স্পর্শ করতেন। এ নিয়ে মেয়েদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় এবং তারা বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকদের কাছে খুলে বলে। সন্তানদের কাছ থেকে অভিযোগ শুনে কয়েকজন অভিভাবক বুধবার বিদ্যালয়ে যান। তারা প্রধান শিক্ষকের কাছে এই ব্যাপারে জানতে চাইলে তাদের সঙ্গে প্রধান শিক্ষকের কথা কাটাকাটি হয়। পরে তাদের সঙ্গে ওই শিক্ষকের ধস্তাধস্তি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঐ শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমদাদুল হক বলেন, কয়েকজন অভিভাবক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবদুস সালামকে মারধর করার সময় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তার বিরুদ্ধে এক অভিভাবক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে মামলা করলে তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। আবদুস সালামের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে করা মামলাটি তদন্ত পর্যায়ে আছে।

গ্রেপ্তার প্রধান শিক্ষক আবদুস সালামের বাড়ি ঝিনাইদহ শহরের ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত