x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ১৭৬৪ জন, মৃত্যু ২৮
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৬৭ হাজার ১১৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২৬ লাখ ৭১ হাজার ৪৪৩ জন

কিশোরীকে ধর্ষণের অভিযোগে ইমাম কারাগারে

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ২২:৫২

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মাহফুজুর রহমান (২২) নামের এক ব্যক্তি। স্বীকারোক্তির পর আদালতের আদেশে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, অভিযুক্ত মাহফুজুর রহমান উপজেলার স্থানীয় একটি মসজিদের ইমাম হিসেবে কাজ করতেন। গত ১২ এপ্রিল (শুক্রবার) সকালে মসজিদের লাগোয়া একটি কক্ষে ধর্ষণের ঘটনা ঘটে। কিশোরী তার পরিবারকে ঘটনাটি জানালে বিষয়টি দেবীদ্বার থানা-পুলিশকে অবহিত করা হয়। সেদিন রাতেই পুলিশ ইমাম মাহফুজুরকে আটক করে। ১৩ এপ্রিল (শনিবার) কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দেবীদ্বার থানায় মামলা দায়ের করেন। ১৪ এপ্রিল (রবিবার) অভিযুক্ত মাহফুজুর রহমানকে কুমিল্লার আদালতে হাজির করা হয়। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। পরে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

কিশোরীর বাবা জানান, ঐ কিশোরীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন ও কুপ্রস্তাব দিতেন মাহফুজুর। ঘটনার দিন সকালে বাড়ি যাওয়ার পথে জরুরি কথা আছে বলে ডেকে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন তিনি।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, চিকিৎসার জন্য মেয়েটিকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত