প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কলেজছাত্রীকে খুন

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ২২:৩৯

জাগরণীয়া ডেস্ক

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শারমিন আক্তার লিজা নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতে খুন করেছে মুস্তাকিন রহমান রাজু নামে এক যুবক। ১৭ এপ্রিল (বুধবার) দুপুর আড়াইটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী বাজার এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। 

পুলিশ জানায়, লিজা গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকার শফিকুল ইসলাম শাফির মেয়ে। তিনি কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের ছাত্রী ছিলেন। বুধবার সকালে পরীক্ষা দিতে কলেজে যান লিজা। পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে বাসায় ফেরার পথে কোনাবাড়ী কাঁচা বাজার এলাকায় পৌঁছালে তাকে প্রেমের প্রস্তাব দেন কোনাবাড়ী লিংকন মেমোরিয়াল কলেজের শিক্ষার্থী এবং গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন সালনা এলাকার আবুল কাশেমের ছেলে মুস্তাকিন। লিজা সেই প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে ছুরিকাঘাত করেন মুস্তাকিন। গুরুতর আহতাবস্থায় লিজাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে, পরে সেখান থেকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদ হোসেন বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই মুস্তাকিন রহমান রাজুকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত