নুসরাত হত্যাকাণ্ড: মণির ৫ দিনের রিমান্ড

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ২০:২৩

জাগরণীয়া ডেস্ক

ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় সরাসরি জড়িত অভিযোগে গ্রেপ্তার কামরুন নাহার মণিকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিচারিক আদালত। ১৭ এপ্রিল (বুধবার) ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফউদ্দিন আহমেদের আদালতে কামরুন নাহার মণিকে হাজির করা হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে কর্তব্যরত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আহসান হাবীব নিশ্চিত করেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম জানান, নুসরাত হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে ১৬ এপ্রিল (মঙ্গলবার) রাতে ফেনী শহর এলাকা থেকে মণিকে গ্রেপ্তার করা হয়। এই হত্যাকাণ্ড সম্পর্কে বিস্তারিত জানতে আদালতে মণির ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার অন্যতম প্রধান দুই আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন গত ১৪ এপ্রিল (রবিবার) ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। তাদের সেই জবানবন্দি থেকেই গ্রেপ্তারকৃত মণির নাম উঠে আসে যাকে পুলিশ খুঁজছিল। মনি সোনাগাজী বাসস্ট্যান্ডের ঈমান আলী হাজী বাড়ির মরহুম আজিজুল হকের পালিত মেয়ে এবং নুসরাতের সহপাঠী। 

এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে এ পর্যন্ত ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার এজাহারভুক্ত আটজনের মধ্যে গ্রেপ্তার হয়েছেন সাতজন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত