সাতকানিয়ায় স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১৯:৩৫

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় মো. বাবুল ওরফে জাহাঙ্গীর (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৬ এপ্রিল (মঙ্গলবার) রাতে চট্টগ্রামের পটিয়ার একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় ঐ বাড়ি থেকে অপহৃত ঐ ছাত্রীকেও উদ্ধার করা হয়।

গ্রেপ্তার জাহাঙ্গীর চট্টগ্রামের বাঁশখালীর বাসিন্দা ও পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক।

পুলিশ ও ঐ ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই জাহাঙ্গীর সাতকানিয়া পৌরসভা সদরে অটোরিকশা চালায়। পৌরসভা এলাকার একটি বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে জাহাঙ্গীর ঐ ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো। গত ১৫ এপ্রিল (সোমবার) সকালে স্কুলে যাওয়ার সময় ঐ ছাত্রীকে জাহাঙ্গীর জোর করে অটোরিকশায় তুলে নিয়ে আটকে রেখে রাতে তাকে ধর্ষণ করে।

পুলিশ জানায়, স্কুলছাত্রী অপহরণের ঘটনা জানার পর সম্ভাব্য সব স্থানে তাকে খোঁজা হয়। একপর্যায়ে মঙ্গলবার রাতে পটিয়ার একটি বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। এ সময় জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জাহাঙ্গীরের বিরুদ্ধে অপহরণের পর ধর্ষণের অভিযোগ এনে বুধবার ঐ ছাত্রীর বড় ভাই বাদী হয়ে মামলা করেছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তার মো. বাবুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। ঐ ছাত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত